রাজনীতি

রাম মন্দির এবার হবেই , আত্মবিশ্বাসী শিবসেনা


ওয়েব ডেস্ক ১৩ই  জুন ২০১৯: মোদী সরকার দিল্লির মসনদে ফেরার সাথে সাথে রাম মন্দির তৈরি নিয়ে যে কোনো বাধাই আর থাকলনা সেটা স্পষ্ট ভাষায় জানিয়ে দিল তাদের শরিক শিবসেনা ।
 শিবসেনার কাছে রাম মন্দির তৈরী শুরু হওয়াটা শুধু সময়ের অপেক্ষা ।এদিন সংবাদ মাধ্যমকে শিবসেনা প্রধান বলেন, আমি বিশ্বাস করি, রামমন্দির হবেই।

মোদীর নেতৃত্বে খুব দ্রুত রাম মন্দির নির্মাণের সিদ্ধান্ত কার্যকর হবে। তিনি আরও বলেন, তাঁর দল সরকারকে অর্ডিন্যান্স আনার প্রস্তাব দিয়েছে। বহুদিন ধরে বিষয়টি আদালতে ঝুলে রয়েছে। আমরা বলব, আইন এনে সরকার রামমন্দির তৈরি করুক। তিনি আরও বলেন, বিজেপি ও শিবসেনার একই হিন্দুত্বের আদর্শে বিশ্বাসী। বিজেপির উচিত মানুষের আবেগের মর্যাদা দেওয়া। এদিন উদ্ধব ঠাকরে ও তাঁর ছেলে আদিত্য অযোধ্যায় আসেন। ১৮ জন সাংসদ গতকালই এখানে এসেছেন। রাম লালার আশীর্বাদ নিতে তিনি এখানে এসেছেন বলে জানান উদ্ধব। যে করেই হোক রাম মন্দির যে বিজেপির আমলে তৈরী করতে মরিয়া শিবসেনা , এ বিষয়ে সন্দেহের কোনো অবকাশ নেই ।  তবে প্রশ্ন , এই কাজটা তারা কবে শুরু করবেন ? এর জন্য কি তৃতীয় বারের জন্য মোদিকে ভারতের প্রধানমন্ত্রী স্বরূপ দেখানোর জন্য অপেক্ষা করিয়ে রাখবেন দেশবাসীকে ?

Related posts

Close