রাজনীতি

খুনের অপরাধে বিজেপি মন্ত্রীর ছেলের যাব্বজীবন


ওয়েব ডেস্ক ৬ই  জুন ২০১৯: যত সময় যাচ্ছে বিজেপি দলের আসল চেহেরাটা বেরিয়ে আসছে , যারা যারা এই দলে অন্তর্ভুক্তি হয়েছেন তারা কি ধরণের মানুষ তাদের চেহেরাটা বেরিয়ে আসছে দ্বিতীয় বারের মানুষের মনোনীত বিজেপি সরকারের আমলে ।প্রসঙ্গত খুন করার অপরাধে অরুণাচল প্রদেশে বিজেপি মন্ত্রীর ছেলের যাবজ্জীবন কারাদন্ড ঘোষণা করলো জেলা আদালত। বুধবার আদালত অরুণাচল প্রদেশের শিল্পমন্ত্রী তথা বিজেপি নেতা টুমকে টাগরার ছেলে কাজুম বাগরাকে খুনের অপরাধে যাবজ্জীবন কারাদন্ডের সাজা শুনিয়েছে।

ঘটনার সূত্রপাত ২০১৭ সালের ২৬ মার্চ। ওইদিন অভিযুক্ত বিজেপি মন্ত্রীর ছেলে কাজুম বাগরা পশ্চিম সিয়াং জেলার আলো অঞ্চলে হোটেল ওয়েস্টের সামনে কেনজুম কামসি নাকে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করে। পুরো ঘটনাই হোটেলের বাইরে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। দুই ব্যক্তির মধ্যে দেনা পাওনা নিয়ে গণ্ডগোল চলছিলো বলে জানিয়েছে পুলিশ।

বিজেপি নেতা তথা মন্ত্রীর ছেলে কাজুম বাগরার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ধারা ৩০২ এবং ২৭(১) অনুসারে মামলা দায়ের করা হয়। বুধবার এই মামলার সাজা ঘোষণা করা হয়। এই খুনের ঘটনার সময় বর্তমান শিল্পমন্ত্রী টুমকে টাগরা অরুণাচল প্রদেশ বিধানসভার ডেপুটি স্পীকার ছিলেন।এতে স্বভাবিতই 

Related posts

Close