রাজনীতি

চন্দ্র বাবু কালীঘাটে ,সারা ভারতবাসী তাকিয়ে ফেডারেল ফ্রন্ট এর শপথের দিকে


ওয়েব ডেস্ক ২৮শে এপ্রিল ২০১৯: বুথ ফেরত সমীক্ষা যে সব সময় ঠিক পথেই এগোয় এমন কোনো মানে নেই , এমন অনেক ছোট ছোট ব্যাপার আছে যা সমস্ত হিসেবে নিকেশ উল্টে দিতে পারে ,যা বুথ ফেরত সমীক্ষায় ধরা পড়েনা । এই ধরনের বুথ ফেরত সমীক্ষার মাধ্যমে ভুয়ো খবর ছড়িয়ে দেওয়ার নেপথ্যে গভীর চক্রান্ত রয়েছে বলেন দাবি করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিরোধী রাজনৈতিক দলগুলির জোটকে দুর্বল করতেই বুথ ফেরত সমীক্ষার মাধ্যমে ভুয়ো খবর ছড়ানো হচ্ছে বলে দাবি করেন মমতা। তিনি সংবাদ মাধ্যমের কাছে বলেন, “আমি একটাও বুথ ফেরত সমীক্ষা বিশ্বাস করি না”।

মমতা বলেন, “বুথ ফেরত সমীক্ষার মাধ্যমের গুজব ছড়িয়ে দিয়ে ইভিএম বিকৃতি করার জন্যই এ ধরনের কাজ করছেন নরেন্দ্র মোদী। আমি প্রত্যেকটা মানুষের কাছে অনুরোধ করব, তাঁরা যেন ইভিএম পাহারা দেন”।তিনি বলেন, “ভোট শেষ হওয়ার পরই সারা দেশের বিজেপি-বিরোধী দলগুলি জোট গড়ার জন্য উদ্যোগ নেবে বলে আগেই ঘোষণা করেছে। তার আগে এ ধরনের ভুয়ো খবর ছড়িয়ে সেই কার্যকলাপকে দুর্বল করে দেওয়ার জন্যই এই ষড়যন্ত্র করা হয়েছে”।

এ দিন ভোট শেষে বিভিন্ন সংবাদ মাধ্যমে বুথ ফেরত সমীক্ষার ফল প্রকাশ হওয়ার সময় মমতা টুইটারেও নিজের মত প্রকাশ করেন। তিনি বুথ ফেরত সমীক্ষায় বিশ্বাসী নন জানানোর পাশাপাশি লেখেন, “আমরা একত্রিত ভাবে লড়াই করব”।

Related posts

Close