রাজনীতি

এবার কি ইভিএম বদলে দেওয়ার চেষ্টায় আছে বিজেপি ?


ওয়েব ডেস্ক ১৬ই মে ২০১৯:বিদ্যাসাগরের মূর্তি ভেঙে যেরকম গর্হিত কাজ বিজেপি করেছে , মমতা বন্দ্যোপাধ্যায় তথা বাংলার মানুষ কোনোদিনও মোদী অমিত সাত জুটিকে ক্ষমা করবেনা।
প্রসঙ্গত ডায়মন্ড হারবারে অভিষেক ব্যানার্জির সমর্থনে প্রচার সভা থেকে আবারও মোদির বিরুদ্ধে সুর চড়ালেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জি। মমতা দাবি করেছেন ভোটের পরে স্ট্রং রুমে ইভিএম বদলে দেওয়ার পরিকল্পনা করছে বিজেপি।

সেজন্য রাজ্যবাসীকে স্ট্রং রুমে কড়া নজর রাখার আবেদন জানিয়েছেন তিনি। মমতা দাবি করেছেন, বিদ্যাসাগর কলেজে মূর্তি ভাঙার প্রমাণ তাঁর কাছে আছে। বিজেপি অপপ্রচার চালাচ্ছে। যদি মোদি প্রমাণ করতে পারেন মূর্তি তৃণমূল ভেঙেছে তাহলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন বলে জানিয়েছেন। আর যদি মিথ্যে হয় তাহলে কান ধরে ওঠবোস করতে হবে মোদিকে। মোদি যতই মূর্তি গড়ে দেওয়ার কথা বলুন, তাঁর কাছ থেকে ভিক্ষে নেবে না বাংলা, হুঁশিয়ারি দিয়ে বলেছেন মমতা।  বিদ্যাসাগরের মূর্তি ভাঙাই থাকবে, এটা ফ্যাসিস্ট সরকারের প্রতীক হয়ে থাকবে বলে মোদির বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন মমতা ব্যানার্জি।  তবে আজ অবধি মমতা বন্দ্যোপাধ্যায় যা ভবিষ্যৎ বাণী করেছেন তা সবই ঠিক হয়েছে , এবার কি হয় সেটাই দেখার ।

Related posts

Close