রাজনীতি

প্রকাশ্যে তৃণমূল কর্মীদের হুমকি দিয়ে , তৃণমূল কার্য্যালয় , লুঠ ও ভাংচুর চালালো বিজেপি , ময়নায়


ওয়েব ডেস্ক ২৭শে এপ্রিল ২০১৯: যত দিন যাচ্ছে  বিজেপি কর্মীরা মারমুখো রাজনীতির শরণাপন্ন হচ্ছে , যা বাংলার রাজনীতি নয় । এটা  দিনের আলোর মতো পরিষ্কার আজ যারা বিজেপি করছে তারাই এক সময়ে সিপিএম করত, কি করে এতো সংখক লোক রাতারাতি বিজেপিতে চলে গেল আর সিপিএম পার্টি কোনো পদক্ষেপই নিল না এটা একমাত্র আলিমুদ্দিনই বলতে পারবে ।

যাইহোক , ভোটের আবহে ময়নার নৈছনপুর-১-এর আসনান বাজারে উত্তেজনা ছড়াল। তৃণমূলের দু’টি কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। স্থানীয় সূত্রের খবর, গত ২৩ তারিখ এই এলাকায় প্রচারে এসেছিলেন তমলুকের তৃণমূল প্রার্থী দিব্যেন্দু অধিকারী। তৃণমূল নেতৃত্বের অভিযোগ, প্রচার সভার পর এলাকার বিজেপি কর্মীরা তাঁদের সমর্থকদের হুমকি দিচ্ছিল। এরপরই রাতে আসনান বাজারে দু’টি অফিসে ভাঙচুর চালানো হয়।বৃহস্পতিবার রাত দেড়টা নাগাদ প্রায় ২০ জন বিজেপি কর্মী-সমর্থক বাজারে বোমাবাজি করতে থাকে। দু’টি অফিসের চেয়ার, টেবিল, টিভি, আলমারী ভাঙচুর করে। এছাড়াও নারকেলদা বুথ অফিস থেকে ৩০ হাজার টাকা এবং একটি টিভি লুঠ করা হয় বলে অভিযোগ। লোকজন বাইরে বেরিয়ে এলেই হামলাকারীরা পালিয়ে যায়।
ময়না ব্লক তৃণমূল সভাপতি সুব্রত মালাকার বলেন, “প্রচারের পর থেকে স্থানীয় কর্মীদের হুমকি দিচ্ছিল বিজেপি কর্মীরা। কার্যালয়ের ভাঙচুরে বিজেপিরাই জড়িত। পুলিশের কাছে এই বিষয়ে অভিযোগ জানিয়েছি”।

Related posts

Close